শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

    আমতলী (বরগুনা) প্রতিনিধি 

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ন

    আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

    আমতলী পৌর শহরের উপর দিয়ে বয়ে যাওয়া পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী এ,কে স্কুল চৌরাস্তা এলাকা থেকে ৪৫ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। 

    আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বুধবার বিকেলে এ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন।

    জানাগেছে, পৌর শগরের অভ্যন্তরে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের একে স্কুল চৌরাস্তা এলাকায় প্রভাবশালী ব্যাক্তিরা সড়ক ও জনপদ অধিদপ্তরের জায়গা দখল করে ৪৫ টি অবৈধ স্থাপনা নির্মাণ করে।এতে মহাসড়কে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হচ্ছিল।আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দেন।

     

    প্রত্যক্ষদর্শীরা বলেন,স্থানীয় প্রভাবশালীরা নিজেদের জোর খাটিয়ে মহাসড়কের পাশে বেশ কিছু জায়গা দখল করে এ সকল  স্থাপনা নির্মাণ করেছিল। ওই স্থাপনাগুলো উপজেলা নির্বাহী অফিসার উচ্ছেদ করে দিয়েছেন। তারা আরো বলেন,সেই সাথে  মহাসড়কের পাশে সাপ্তাহিক হাটও উচ্ছেদ করেছেন।  

    আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন,মহাসড়কের ১০ মিটারের মধ্যে নির্মাণ করা ৪৫ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এর মধ্যে ১৫ টি ঘর ও ৩০ টি আংশিক ঘর ছিল। 




    সারাদেশ - এর আরো খবর

    চ্যানেল আমতলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত 

    চ্যানেল আমতলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত 

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ন

    শিবগঞ্জে বৃষ্টি জন্য বিশেষ নামাজ আদায়

    শিবগঞ্জে বৃষ্টি জন্য বিশেষ নামাজ আদায়

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ন