শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত 

    মানিকগঞ্জ প্রতিনিধি

    ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:৫২ পূর্বাহ্ন

    মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত 

    বাজার-সদাই শেষে রিক্সা যোগে বাসায় ফেরার পথে দুর্ঘটনা পতিত হয়ে প্রাণ হারালেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মান্নান। 

    মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় শহরের বেউথা রোডের এলজিইডি গেটে এই দুর্ঘটনা ঘটে। নিহত মান্নান (৫৫) শিবালয় উপজেলার উথুলী গ্রামের জনৈক আবুল হাশেমের পুত্র। তিনি ঘিওর উপজেলা প্রকৌশলীর দপ্তরে কর্মরত ছিলেন। পরিবার পরিজন নিয়ে এলজিইডি এলাকায় নির্মিত নিজ বাড়িতে বসবাস করতেন। 

    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে বেউথা বাজার থেকে রিক্সাযোগে বাসায় ফেরার পথে পিছন থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল সজোরে রিক্সাকে ধাক্কা দেয়। এতে মান্নান রিক্সা থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। স্থানীয় জনতা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

    মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিল হোসেন জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।




    সারাদেশ - এর আরো খবর