শিরোনাম
  • পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী ঢাকা ও ব্যাংককের পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর
  • মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ অব্যাহত 

    মানিকগঞ্জ প্রতিনিধি

    ২৮ মার্চ, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ন

    মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ অব্যাহত 

    দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ঐতিহ্যবাহী শেখ রাসেল ক্রীড়া চক্রে চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর এর পক্ষ থেকে সারাদেশের ন্যায় মানিকগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 
    বুধবার (২৭ মার্চ) বিকেলে শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের সহস্রাধীক নারী পুরুষের মাঝে স্বাস্থ্যসম্মত ইফতার সামগ্রী ও স্থানীয় ব্যবস্থাপনায় ঈদ উপহার  বিতরণ করা হয়েছে। 

    সাংবাদিক আবুল কালাম আজাদ সেন্টুর সভাপতিত্বে ইফতার বিতরণী দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুর রহিম খান। 

    সাংবাদিক সেন্টুর নিজ বাসভবনে আয়োজিত ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  মানিকগঞ্জ জেলা প্রেসক্লাব এর সভাপতি মো. আমিনুল ইসলাম, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ কাবুল উদ্দিন খান, সাংবাদিক এস এম আলমগীর ও মুরাদ খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

    মহাদেবপুর গ্রামের ষাটোর্ধ্ব হাজেরা খাতুন জাগো কণ্ঠকে বলেন, বসুন্ধরা গ্রুপের ইফতার ও ঈদ উপহার পেয়েছি। আল্লাহ যেন বসুন্ধরার এমডিকে মানুষের সেবা করার তৌফিক দান করেন। তাকে দীর্ঘজীবী করেন।

    সাংবাদিক আবুল কালাম আজাদ সেন্টু বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষ থেকে  দেশের অন্যান্য স্থানের মত মানিকগঞ্জে প্রতিদিন সহস্রাবিক নারী পুরুষের মাছে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। তিনি দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সমৃদ্ধি এবং সায়েম সোবহান আনভীর এর দীর্ঘায়ু কামনা করেন। 

     সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন জানান, বসুন্ধরা গ্রুপের মহতী এই উদ্যোগে মানিকগঞ্জের সর্বত্র ইতিবাচক সাড়া ফেলেছে। 

    তিনি মহান রাব্বুল আলামিনের নিকট বসুন্ধরা গ্রুপের এমডি'র সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ  দোয়া প্রার্থনা করেন। 
    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহিম খান বলেন, দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি আর্ত মানবতার সেবায় নিয়োজিত বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগ অন্যান্য সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুপ্রাণিত করবে। 

    তিনি স্থানীয় জান্নাতুল বাকি কবরস্থানের উন্নয়ন কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এছাড়া দানবীর খ্যাত আব্দুর রহিম খান ও সাংবাদিক আবুল কালাম আজাদের পক্ষ থেকে অসহায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শাড়ি লুঙ্গি সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  

    বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ সেন্টুর তত্ত্বাবধানে এবং মোঃ দেলোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত ইফতার  মাহফিলে মহাদেবপুর, বরংগাইল, টেপড়াসহ আশপাশের অত্যন্ত অঞ্চলের হতদরিদ্র বিপুল সংখ্যক ধর্মপ্রাণ নারী পুরুষ সমবেত হন।তারা মানসম্মত ইফতারি পেয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর ও বসুন্ধরা পরিবারের সকলের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া প্রার্থনা করেন।




    সারাদেশ - এর আরো খবর