শিরোনাম
  • বন রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে: পরিবেশ ও বনমন্ত্রী  পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • অগ্রণী ব্যাংকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন 

    নিজস্ব প্রতিবেদক

    ২৬ মার্চ, ২০২৪ ০৮:৩৯ অপরাহ্ন

    অগ্রণী ব্যাংকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন 

    বাঙালির গৌরবের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন করেছে অগ্রণী ব্যাংক পিএলসি.। দিবসের কর্মসূচির অংশ হিসেবে ২৬ মার্চ সকালে অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এছাড়াও সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধাভরে স্মরণ করে অগ্রণী ব্যাংক।  

    কর্মসূচিগুলোতে অগ্রণী ব্যাংকের পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু, মো. শাহাদাত হোসেন এফসিএ, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মহাব্যবস্থাপকগণ, ঊর্ধ্বতন নির্বাহীগণ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ জাফর চত্তরে পুস্পস্তবক অর্পণ, ধানমন্ডি শাখায় ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

    দিবসটি উপলক্ষে ব্যাংক ভবন আলোক সজ্জাকরণ, জাতীয় পত্রিকায় রঙিন বিজ্ঞাপন প্রকাশ ও সকল সার্কেল, অঞ্চল এবং শাখা পর্যায়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়।
     




    অর্থ-বাণিজ্য - এর আরো খবর