শিরোনাম
  • পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী ঢাকা ও ব্যাংককের পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর
  • শিবালয়ে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

    মানিকগঞ্জ প্রতিনিধি

    ২৫ মার্চ, ২০২৪ ০৯:১৫ পূর্বাহ্ন

    শিবালয়ে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

    দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।  রোববার (২৪ মার্চ) বাদ আছর শিবালয় উপজেলা পরিষদ হল রুমে ৫ শতাধিক রোজাদার নারী পুরুষের মাঝে স্বাস্থ্যসম্মত ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

    উপজেলা নির্বাহী অফিসার বেল্লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবালয় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু। এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, গণমাধ্যম কর্মী ও বিভিন্নশ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

    সাংবাদিক আবুল কালাম আজাদ সেন্টু বলেন,  দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষ থেকে  দেশের অন্যান্য স্থানের মত মানিকগঞ্জে রোজাদারদের মাঝে স্বাস্থ্যসম্মত ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে।  রোববার শিবালয় উপজেলায় ৫ শতাধিক অসহায় মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়। যা সকলের মাঝে ইতিবাচক সাড়া পড়ে। 

    টেপরা এলাকার বিশিষ্ট সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন জানান, বসুন্ধরা গ্রুপের মহান এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি প্রতিষ্ঠান উত্তরোত্তর সমৃদ্ধ কামনা করেন। 

    উপজেলা নির্বাহী অফিসার মো: বেলাল হোসেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোহান আনভীর এর মহৎ এই উদ্যোগের ভূয়শী প্রশংসা করে  বলেন, এমন উদ্যোগে অন্যান্য সামর্থ্যবান ব্যক্তিবর্গ  আর্ত মানবতার সেবায় এগিয়ে আসবে।
     
    প্রধান অতিথি রেজাউর রহমান খান জানু বলেন, দেশ ও জনগণের সেবায় নিয়োজিত বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের জাতীয় অর্থনীতিতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে আমি ছাত্রবেলা থেকেই চিনি। 
    তিনি বলেন, বৃহৎ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশ ও দেশের মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। দেশের যেকোন ক্লান্তি লগ্নে প্রতিষ্ঠানটি 'মানবতার দুত' হিসেবে কাজ করে থাকে।

      উপজেলা পর্যায়ে মনের মত মহতি উদ্যোগ জনমনে আশার সঞ্চার জাগিয়েছে উল্লেখ করে তিনি প্রতিষ্ঠানের এমডি সায়েম সোবহান আনভীর এর উত্তরোত্তর সাফল্য ও দীর্ঘায় কামনা করেন। 
    ইফতার বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশিষ্ট সাংবাদিক আবুল কালাম আজাদ সেন্টু ও সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন।




    সারাদেশ - এর আরো খবর