শিরোনাম
  • বন রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে: পরিবেশ ও বনমন্ত্রী  পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • মানিকগঞ্জে ২ দিন ব্যাপী মিডিয়া প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

    মানিকগঞ্জ প্রতিনিধি

    ২৫ মার্চ, ২০২৪ ০৯:১২ পূর্বাহ্ন

    মানিকগঞ্জে ২ দিন ব্যাপী মিডিয়া প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

    মানিকগঞ্জে কৃষি প্রতিবেশবিদ্যা, জলবায়ু ন্যায্যতা ও খাদ্য সার্বভৌমত্ব বিষয়ক ২ দিনব্যাপী মিডিয়া প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গ্লোবাল গ্রীনগ্রান্ডস ফান্ড ইউএসএ এবং বেসরকারী উন্নয়ন সংস্থা বারসিক এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। 

    রোববার (২৪ মার্চ) বিকেলে স্থানীয় আরব ভবন মিলনায়তনে কর্মশালা সমাপ্ত ঘোষণা করা হয়।  মিডিয়া প্রশিক্ষণ কর্মশালায় মানিকগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যম কর্মী এবং বিভিন্ন যুব সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

    কর্মশালায় বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায় এর সভাপতিত্বে ও বারসিক প্রকল্প কর্মকর্তা মো. নজরুল ইসলাম এর সঞ্চালনায় রিসোর্স পারসন হিসেবে সহায়ক ভূমিকা পালন করেন বারসিক পরিচালক ও গবেষক পাভেল পার্থ। অংশগ্রহণকারীদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মো.আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান , হরিরামপুর প্রেসক্লাবের সভাপতি মো. আবেদ খান, সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুম বাদশা, সাংবাদিক সাধন সূত্রধর, নাহিদুল ইসলাম হদয়, দিশারী সমন্বয়কারি হাসান সিকদার, ইয়ুথ গ্রীণ ক্লাবের সভাপতি মিজানুর রহমান হৃদয়, শিক্ষক শাহাদাত হোসেন সাইজি, একটিভিস্ট আলফে সানি, নুরুল ইসলাম, মো. আলামিন মিয়া প্রমুখ। 
    বক্তারা বলেন, খাদ্য নিরাপত্তা ও নিরাপদ খাদ্য, জৈব কৃষি চর্চা বৃদ্ধিসহ স্থায়িত্বশীল কৃষি ব্যবস্থা  নিশ্চিত করতে গণমাধ্যমের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।




    সারাদেশ - এর আরো খবর

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    ২৫ মার্চ, ২০২৪ ০৯:১২ পূর্বাহ্ন