শিরোনাম
  • বন রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে: পরিবেশ ও বনমন্ত্রী  পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • গাইবান্ধায় পুরস্কার বিতরণ ও মা সমাবেশে হুইপ গিনি

    জাগো কণ্ঠ ডেস্ক

    ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০১:১২ অপরাহ্ন

    গাইবান্ধায় পুরস্কার বিতরণ ও মা সমাবেশে হুইপ গিনি

    গাইবান্ধা কলেজিয়েট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

    বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় চত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম ভুট্টুর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আরজুমান আরা বেগমের সঞ্চালনায় মা সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতলুবর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদ আল হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হারুনর রশিদ, সদর উপজেলা শিক্ষা অফিসার জাকিরুল হাসান, সহকারি উপজেলা শিক্ষা অফিসার এটিএম সারুয়ার আলম সরকার, ফজলে করিম নান্টু প্রমুখ।

    প্রধান অতিথি হুইপ গিনি বলেন, বর্তমান সরকারের সময়ে প্রত্যেকটি শিশুর শিক্ষা নিশ্চিত হয়েছে। একটা সময় দেশে অভাব ছিল তখন অনেকেই শিক্ষা থেকে বি ত হয়েছিল। কিন্ত সেইদিন আর নেই। এখন প্রত্যেকটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ছিলো এই জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা। তিনি আরও বলেন, জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবছর শিক্ষা খাতে সর্বোচ্চ বাজেট দিয়ে থাকেন। শিক্ষার্থীদের উদ্দেশ্যে হুইপ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, তাই আগামীতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে এই স্কুলসহ দেশের নাম উজ্জল করার আহবান জানান।

    উল্লেখ্য, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ২শ’ জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে। শেষে ৪০ জন বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হুইপ গিনি পুরস্কার বিতরণ করেন।




    সারাদেশ - এর আরো খবর

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০১:১২ অপরাহ্ন

    শিবালয় উপজেলা নির্বাচনে পিতার প্রতিপক্ষ পুত্র 

    শিবালয় উপজেলা নির্বাচনে পিতার প্রতিপক্ষ পুত্র 

    ২১ সেপ্টেম্বর, ২০২৩ ০১:১২ অপরাহ্ন