মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি রাশেদ, সম্পাদক কেফায়েত

নিজস্ব প্রতিবেদক

৭ ডিসেম্বর, ২০২৩ ১০:৫৪ পূর্বাহ্ন

মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি রাশেদ, সম্পাদক কেফায়েত

সামুদ্রিক পরিবেশ ও অর্থনীতি বিষয়ক সাংবাদিকদের সংগঠন মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের (এমজেএন) আগামী দুই বছরের জন্য (২০২৪-২০২৫) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রাশেদ আহমেদ (দি নিউএজ) ও সাধারণ সম্পাদক  কেফায়েত শাকিল (বাংলাভিশন)।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের রূপটপ রেস্টুরেন্টে অনুষ্ঠিত দ্বিবার্ষিক সাধারণ সভায় সংগঠনের সদস্যদের সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

 নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গাযী আনোয়ার, বিদায়ী সভাপতি গোলাম মাওলা এবং বিদায়ী সাধারণ সম্পাদক সাজিদ রাজু।

এ কমিটির সহ-সভাপতি এহসানুল হক জসিম (বাংলাদেশ পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিয়া চৌধুরী (দীপ্ত টিভি), অর্থ-সম্পাদক নিলয় মামুন (দৈনিক ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক আহমেদ আরিফ (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), আন্তর্জাতিক সম্পাদক মোকাররম হোসাইন (এখন টিভি) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন, জসিম উদ্দিন মাহের (ঢাকা পোস্ট), দেলোয়ার হোসেন দোলন (দৈনিক কালবেলা) ও রেজা মাহমুদ (নিউনেশন)।

বিদায়ী সাধারণ সম্পাদক সাজিদ রাজুর সঞ্চালনায় সাধারণ সভার সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি গোলাম মাওলা।




বিবিধ - এর আরো খবর