বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার! ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

৮ মে, ২০২২ ০৭:৫০ পূর্বাহ্ন

বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার! ছবি ভাইরাল

সয়াবিন তেলের দাম বৃদ্ধি নিয়ে নিয়ে যখন সারাদেশে ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়া চলছে, ঠিক সেই সময় বন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার দেওয়ার একটি খবর নতুন করে আলোচনায় এসেছে। উপহার দেওয়ার ছবিটি রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ঘটনাটি কুমিল্লার।

জানা গেছে, শনিবার দুপুরে কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কটকবাজার এলাকার বাসিন্দা শরিফুল ইসলামের বিয়েতে তার বন্ধুরা উপহার দিয়েছেন পাঁচ লিটারের একটি সয়াবিন তেলের বোতল। এ ঘটনার কয়েকটি ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে।

বরের বন্ধু আমিনুল ইসলাম সজীব সাংবাদিকদের বলেন, শরিফুলের বিয়ে হয়েছে এক মাস আগে। তখন কোনো আনুষ্ঠানিকতা হয়নি৷ শনিবার বর-কনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দুই পরিবার। আমাদের বন্ধুদেরও দাওয়াত করে শরিফুল। আমরা ভাবছিলাম উপহার হিসেবে কী নেওয়া যায় বিয়েতে। এরপর আমাদের চিন্তা এলো তেলের এখন লাগামছাড়া দাম। আমরা উপহারের দামে তেলের বোতল দেব। তাই আমরা এমন সিদ্ধান্ত নেই।

বর শরিফুল ইসলাম বলেন, তেলের অতিরিক্ত দামের কারণে মধ্য ও নিম্নবিত্তরা দিশেহারা। কেউ এর প্রতিবাদও করতে পারছে না। বন্ধুদের এমন উপহারে আমি খুশি হয়েছি।

 




ভাইরাল - এর আরো খবর

 ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

৮ মে, ২০২২ ০৭:৫০ পূর্বাহ্ন