শিরোনাম
  • আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু উপজেলা ভোট সুষ্ঠু করতে প্রতি  ইউনিয়নে থাকবে ম্যাজিস্ট্রেট আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • তালতলীতে এবার ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

    সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধি 

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

    তালতলীতে এবার ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

    বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পচাঁকোড়ালীয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে অর্ধ নগ্ন এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। 


    গত বুধবার ভিডিও'টি সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়লে এ নিয়ে পুরো জেলায় আলোচনা- সমালোচনার ঝড় বইছে। 


    এই ঘটনায় এলাকাবাসী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মী মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে তারা দ্রুত অভিযুক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ও চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের দাবী জানান।


    ১ মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও'তে দেখা গেছে,চেয়ারম্যান রাজ্জাক হাওলাদার ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় মগ্ন।জানা গেছে, এর আগেও উপজেলার কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।


    অপরদিকে ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার ১ নম্বর সাক্ষী ছিলেন পচাঁকোড়ালীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার।


    নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আওয়ামী লীগ নেতা বলেন, একজন জনপ্রতিনিধির যদি এমন লোভ-লালসা থাকে তবে সাধারণ মানুষ কোথায় যাবে। তার এহেন কর্মকাণ্ডে আমরা লজ্জিত। তাকে দ্রুত চেয়ারম্যান পদ থেকে বহিষ্কারের দাবি জানান তারা।


    এ বিষয়ে পচাঁকোড়ালীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।




    ভাইরাল - এর আরো খবর

    আমতলীর ভাইরাল তরুণী লামিয়া এখন আলোচিত নাম!

    আমতলীর ভাইরাল তরুণী লামিয়া এখন আলোচিত নাম!

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

     ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

    ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

    নায়িকা পরীমণির বেবিবাম্পের ছবি ভাইরাল

    নায়িকা পরীমণির বেবিবাম্পের ছবি ভাইরাল

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন