শিরোনাম
  • পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী ঢাকা ও ব্যাংককের পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর
  • শিক্ষক নিয়োগ পরীক্ষা সংক্রান্ত  আন্তঃমন্ত্রণালয় সভা

    নিজস্ব প্রতিবেদক

    ২২ মার্চ, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ন

    শিক্ষক নিয়োগ পরীক্ষা সংক্রান্ত  আন্তঃমন্ত্রণালয় সভা

    ২৯ মার্চ  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপে ঢাকা ও চট্টগ্রাম  বিভাগের (০৩টি পার্বত্য জেলা ব্যতীত) ২১ টি জেলার  লিখিত পরীক্ষা  সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বৃহস্পতিবার সকালে এক আন্তঃমন্ত্রণালয় সভা মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রাথমিক ও গণশিক্ষা সচিব ফরিদ আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

    সভায় জানানো হয়, সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত ১ ঘন্টা এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীদের সকাল ৮.৩০ এর মধ্যে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। 

    সভায় জানানো হয় ডিজিটাল ডিভাইসের মাধ্যমে অসদুপায় অবলম্বন ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে। কেউ এ ধরণের অপচেষ্টায় জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

    তৃতীয়  পর্বে মোট পরীক্ষার্থী ০৩ লাখ ৪৯ হাজার ২৯৩ জন,  পরীক্ষা কেন্দ্রের সংখ্যা ৪১৪টি, কক্ষের সংখ্যা ৭ হাজার ৫ শত ৫৭টি।

    সভায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব দিলীপ কুমার বণিক, মোছা: নুরজাহান খাতুন, মাসুদ আকতার খানসহ বিভিন্ন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।  

    প্রথম পর্বের (বরিশাল, সিলেট, রংপুর বিভাগ) লিখিত  পরীক্ষা গত ০৮ ডিসেম্বর, ২০২৩ অনুষ্ঠিত হয়। ২০ ডিসেম্বর লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়।মৌখিক পরীক্ষা  গত ২৭ ফেব্রুয়ারি প্রথমপর্বের চুড়ান্ত ফল প্রকাশ করা হয়। গত ০২ ফেব্রুয়ারি ২য় ধাপের (রাজশাহী, খুলনা, ময়মনসিংহ বিভাগের  লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং ২০ ফেব্রুয়ারি-২০২৪ লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়।




    চাকরি/ক্যারিয়ার - এর আরো খবর

    ৯৬৭৩৬ পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

    ৯৬৭৩৬ পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

    ২২ মার্চ, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ন

    বুয়েটের ১৯ বিভাগে ৪৭ জন শিক্ষক নিয়োগ

    বুয়েটের ১৯ বিভাগে ৪৭ জন শিক্ষক নিয়োগ

    ২২ মার্চ, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ন