শিরোনাম
  • বন রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে: পরিবেশ ও বনমন্ত্রী  পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • বাজারজাতকরণ ও বিপননের উদ্বোধন

    হাইসেন্স এসি ও টিভি দেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস

    নিজস্ব প্রতিবেদক

    ২৪ মার্চ, ২০২৪ ০৯:১৫ পূর্বাহ্ন

    হাইসেন্স এসি ও টিভি দেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস

    পৃথিবী জুড়ে তুমুল জনপ্রিয় কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হাইসেন্স-এর এসি ও টিভি বাংলাদেশেই উৎপাদন করছে ফেয়ার ইলেকট্রনিকস। 
        
    ফেয়ার গ্রুপের ডিরেক্টর জনাব মুতাসসিম দায়ান শনিবার দুপুরে গুলশান এভিনিউর ফেয়ার ইলেক্ট্রনিক্স স্মার্টপ্লাজায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাইসেন্স-এর এসি ও টিভি বাজারজাতকরণ ও বিপণনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    জনাব দায়ান বলেন, এসি ও টিভি উৎপাদন, বাজারজাতকরণ ও বিপণনের এই পদক্ষেপের মধ্য দিয়ে ফেয়ার গ্রুপের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হলো। হাইসেন্স কর্পারেশনের বিশাল পোর্টফোলিও’র আরো বিভিন্ন কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য সারা বিশ্বে দারূণ সমাদৃত। পর্যায়ক্রমে হাইসেন্সে-এর অন্যান্য পণ্যও এ দেশেই উৎপাদন ও বিপণন করা হবে।

    তিনি বলেন, শিল্পায়ন ও বাণিজ্য বিকাশের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় উন্নয়নে ফেয়ার গ্রুপের প্রয়াস হাইসেন্স-কে পাশে পেয়ে আরো বেগবান হবে। 

    অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি সামাজিক উন্নয়নের গুরুত্ব তুলে ধরে জনাব মুতাসসিম দায়ান বলেন, প্রতিটি মানুষের শারিরীক, মানসিক সুস্থতা এবং বিশেষ করে  নতুন প্রজন্মের সুস্থ বিকাশের জন্য খেলাধূলার প্রসার খুব জরুরি। দুনিয়া মাতানো ফুটবল উৎসব FIFA World Cup 2022 ও UEFA EURO 2020-এর অফিসিয়াল পার্টনার ছিলো Hisense. আগামী জুন-জুলাইয়ে জার্মানিতে অনুষ্ঠিতব্য UEFA EURO 2024-এরও অফিসিয়াল পার্টনার HISENSE. 

    বিশ্ব-ফুটবলের এই মহা উৎসবকে ঘিরে হাইসেন্স | ফেয়ার ইলেকট্রনিকস নানা আয়োজন নিয়ে দেশের ফুটবলপ্রেমী মানুষের পাশে থাকবে বলেওঘোষণা করেন ফেয়ার গ্রুপের পরিচালক জনাব মুতাসসিম দায়ান।

    হাইসেন্স কর্পারেশনের শীর্ষ কর্মকর্তা মি. ওয়ং এনলিয়েন জ্যাসন, মি. ল্যু জিয়ানশেং লুই এবং ফেয়ার গ্রুপের চীফ মার্কটিং অফিসার মো: মেসবাহউদ্দিনসহ সিনিয়র কর্মকর্তারা অনুষ্ঠানে বক্ততা করেন। 

    সংবাদ সমে্লনে জনাব মুতাসসিম দায়ান বিশ্বসেরা Hisense AC ও TV  দেশের বিপুল সংখ্যক মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসার পাশাপাশি বিশ্বমানের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার ঘোষণা দেন। তিনি বলেন, বিশ্বের আরো অনেক দেশের মতো শিগগিরই বাংলাদেশেও এক নম্বর কনজ্যুমার ইলেকট্রনিকস ব্র্যান্ড হয়ে উঠবে HISENSE. 

    ফেয়ার গ্রুপের চীফ ফিন্যান্সিয়াল অফিসার কাজী নাসির উদ্দিন এফসিএ, হেড অব সাপ্লাই চেইন আরিফুর রহমান, হেড অব বিজনেস স্ট্র্যাটেজি রায়ান রহমান, হেড অব কমিউনিকেশন এন্ড কর্পারেট ফিল্যানথ্রপি হাসনাইন খুরশেদ, হেড অব মার্কটিং জে এম তসলিম কবীর এবং ফেয়ার সলিউশনস লিমিটেডের পরিচালক খন্দকার হাফিজ আল আসাদ সহ সিনিয়র কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।




    অর্থ-বাণিজ্য - এর আরো খবর