শিরোনাম
  • সরকারি চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর এ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল জলবায়ু সহনশীলতা বৃদ্ধিতে ১৫ মিলিয়ন ডলার অনুদান দেবে ইউএসএআইডি প্রধান উপদেষ্টার সাথে মার্কিন চার্জ দ্য’অ্যাফেয়ার্সের সাক্ষাৎ ছাত্রলীগ নিষিদ্ধ, প্রজ্ঞাপন জারি সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা হলে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করব : বিএনপি নেতা নজরুল ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান
  • কর্মসংস্থান ব্যাংক পরিচালনা বোর্ডের ৩৪৪তম সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক

    ২৪ অক্টোবর, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ন

    কর্মসংস্থান ব্যাংক পরিচালনা বোর্ডের ৩৪৪তম সভা অনুষ্ঠিত

    কর্মসংস্থান ব্যাংক পরিচালনা বোর্ডের ৩৪৪তম সভা ২৩ অক্টোবর ২০২৪ ব্যাংকের বোর্ড সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ড. এ এফ এম মতিউর রহমান। নবনিযুক্ত চেয়ারম্যান ড. এ এফ এম মতিউর রহমান ও পরিচালক মো: হানিফ মিয়া-কে পরিচালনা বোর্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

    সভার শুরুতে চেয়ারম্যান মহোদয় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করেন এবং তাঁদের স্মরণে ১ (এক) মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। ব্যাংকের ২০২৩-২৪ অর্থবছরের নিরীক্ষিত লাভ-লোকসান হিসাব ও স্থিতিপত্র সদয় অনুমোদনের জন্য পরিচালনা বোর্ডে উপস্থাপন করা হয় এবং স্থিতিপত্র স্বাক্ষর করা হয়। পাশাপাশি ব্যবসায়িক লক্ষ্যমাত্রার যে সকল সূচকে পিছিয়ে আছে তার ঘাটতি পূরণসহ কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের নির্দেশনা প্রদান করা হয়।

    পরিচালনা বোর্ড সভায় সম্মানিত পরিচালকবৃন্দ যথাক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব অরিজিৎ চৌধুরী, এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) মো: সাইদুর রহমান, প্রধান উপদেষ্টা কার্যালয়ের অতিরিক্ত সচিব আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো: হানিফ মিয়া এবং ব্যবস্থাপনা পরিচালক অরুন কুমার চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মেহের সুলতানা, মহাব্যবস্থাপক মাহমুদা ইয়াসমীন ও মহাব্যবস্থাপক মো: শফিকুল ইসলাম মিঞা। বোর্ড সচিব মো: ইকবাল হোসেন সভা সঞ্চালনা করেন।




    অর্থ-বাণিজ্য - এর আরো খবর

    সরকারি পদক্ষেপে ডিমের দাম ডজনে ২৫-৩০ টাকা কমেছে

    সরকারি পদক্ষেপে ডিমের দাম ডজনে ২৫-৩০ টাকা কমেছে

    ২৪ অক্টোবর, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ন