শিরোনাম
  • সরকারি চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর এ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না ছাত্রলীগ নিষিদ্ধ করায় ঢাবিতে শিক্ষার্থীদের আনন্দ মিছিল জলবায়ু সহনশীলতা বৃদ্ধিতে ১৫ মিলিয়ন ডলার অনুদান দেবে ইউএসএআইডি প্রধান উপদেষ্টার সাথে মার্কিন চার্জ দ্য’অ্যাফেয়ার্সের সাক্ষাৎ ছাত্রলীগ নিষিদ্ধ, প্রজ্ঞাপন জারি সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা হলে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করব : বিএনপি নেতা নজরুল ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান
  • খুনি হাসিনার ফাঁসি ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবি

    পিরোজপুরে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

    পিরোজপুর প্রতিনিধি

    ২৪ অক্টোবর, ২০২৪ ১১:০৪ পূর্বাহ্ন

    পিরোজপুরে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

    স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ সারা দেশ থেকে ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পিরোজপুর জেলা বিএনপি।

    বুধবার জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানার নেতৃত্বে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা তাতী দলের সভাপতি আলী শেখ, জেলা তাতী দলের সাধারণ সম্পাদক মোঃ মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আসিফ জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক শেখ নওশাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আলিফ আহমেদ রাজীব, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশ্রাফুল আলম স্বজল, পৌর ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান বাবু প্রমুখ।

    এ সময় জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা বলেন, খুনি হাসিনা গত ৫ আগষ্ট দেশ থেকে পালিয়েছে কিন্তু তার দোসররা এখনও রয়ে গেছে। তারা দেশে বসে ষড়যন্ত্র করছে, তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। 

    ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য করে তিনি বলেন, স্বৈরাচারী খুনি হাসিনার দোসররা যদি দেশ কোন ধরনের বিশৃংখলা সৃষ্টির করার চেষ্টা করে তাহলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি তার দাত ভাঙ্গা জবাব দেবে।

    তিনি আরও বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল, গণতন্ত্র চেতনায় বিশ্বাসী মানুষের দল। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে এদেশে বিএনপি বিপুল ভোটে জয়লাভ করবে। বিএনপি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য অন্তবর্তীকালীন সরকারকে সকল ধরনের সহযোগিতা করবে।




    সারাদেশ - এর আরো খবর

    পিরোজপুর পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

    পিরোজপুর পৌর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

    ২৪ অক্টোবর, ২০২৪ ১১:০৪ পূর্বাহ্ন