শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ পেলেন মাগুরার জেলা প্রশাসক 

    নিজস্ব প্রতিবেদক

    ২৮ জুন, ২০২৪ ০৯:০৯ পূর্বাহ্ন

     প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ পেলেন মাগুরার জেলা প্রশাসক 

    শ্রেষ্ঠ জেলা প্রশাসক ক্যাটাগরিতে প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ পেলেন মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। বৃহস্পতিবার (২৭ জুন) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে তার হাতে পদক তুলে দেন বঙ্গনন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং  সচিব উপস্থিত ছিলেন।

    প্রধানমন্ত্রী এসময় শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করার অঙ্গীকার পূণর্ব্যক্ত করে ‘জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০২৪’ 
    এর উদ্বোধন করেন এবং প্রধান অতিথির ভাষণ দেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই অনুষ্ঠানের আয়োজন করে।

    অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ১২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘প্রাথমিক শিক্ষা পদক-২০২৩’ ও প্রদান করেন। শিক্ষা সপ্তাহ উপলক্ষে ১৮টি ক্যাটাগরিতে ১২৬ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে ৩৬ জন শিক্ষার্থী, ১৫ ব্যক্তি এবং তিনটি সংস্থা সরাসরি প্রধানমন্ত্রীর কাছ থেকে পদক গ্রহণ করেন।

    প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ অনুষ্ঠানে বক্তৃতা করেন। অনুষ্টানে প্রাথমিক ও গণশিক্ষার উন্নয়নে সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের ওপর একটি প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়।




    সাফল্য - এর আরো খবর

    এআইপি পেয়ে অভিভূত সম্মাননাপ্রাপ্ত ২২জন

    এআইপি পেয়ে অভিভূত সম্মাননাপ্রাপ্ত ২২জন

    ২৮ জুন, ২০২৪ ০৯:০৯ পূর্বাহ্ন