শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • শেখ রিয়াজ উদ্দিন রানার সহযোগিতায় অসহায় শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরণ

    পিরোজপুর প্রতিনিধি

    ২৩ অক্টোবর, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ন

    শেখ রিয়াজ উদ্দিন রানার সহযোগিতায় অসহায় শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতরণ

    পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার এক মেধাবী শিক্ষার্থীকে উই কেয়ার পিরোজপুর এর সহযোগিতায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানার নিজস্ব অর্থায়নে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
    মঙ্গলবার (১৫ অক্টোবর) শেখ রিয়াজ উদ্দিন রানার নিজস্ব বাসবভনে এ শিক্ষা সামগ্রী ও পড়ালেখার খরচ বহন করার জন্য অর্থ বিতরণ করা হয়।

    শিক্ষা সামগ্রী প্রাপ্ত শিক্ষার্থী বলেন, আমি এস এস সি পরীক্ষায় ৪.৭২ পেয়ে ভান্ডারিয়া সরকারি কলেজে ভর্তি হয়েছি। আমার অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ হওয়ার কারনে লেখাপড়া বন্ধ হয়ে যাচ্ছিল। আমার লেখাপড়া বন্ধ হওয়ার খবর সামাজিক সংগঠন উই কেয়ার পিরোজপুর জানতে পেরে রানা ভাইয়ের মাধ্যমে আমার বইখাতা ক্রয় ও লেখাপড়ার খরচ বহনের জন্য কিছু টাকা প্রদান করেন। 
     আমি সামাজিক সংগঠন উই কেয়ার ও রানা ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি।


    উই কেয়ার পিরোজপুর এর সদস্য বায়জিদ হাসান বলেন, মাধ্যমিকের পরে এদেশের ৩৭ শতাংশ শিক্ষার্থীরা অর্থের অভাবে ঝড়ে পড়ে। শিক্ষা যদি জাতি তথা দেশের মেরুদন্ড হয় এই ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়ীত্ব। সেই প্রেক্ষিতে আমরা উই কেয়ার সংগঠনের মাধ্যমে অর্থের অভাবে লেখাপড়া বঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য সকলকে নিয়ে আমাদের এ প্রচেষ্টা।

    শেখ রিয়াজ উদ্দিন রানা বলেন, এমন সামাজিক কর্মকান্ডগুলো করতে আমার ভাল লাগে এবং দিনশেষে আমি আত্মতৃপ্তি পাই। ইতিপূর্বে  আমি  এমন অনেক কাজ করেছি। আগামীতে দেশ ও মানুষের কল্যানে এমন অনেক কাজ করতে চাই। শেষে শেখ রিয়াজ উদ্দিন রানা উই কেয়ার এর সকল সদস্যদের এমন ভাল কাজের সাথে থাকতে এবং ভাল কাজ করার জন্য উপদেশ দেন।




    সারাদেশ - এর আরো খবর

    শিবগঞ্জে অবৈধ ৩টি ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন

    শিবগঞ্জে অবৈধ ৩টি ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন

    ২৩ অক্টোবর, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ন