শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • স্বাধীনতা পুরস্কার পাচে্ছ্ ১০ জন বিশিষ্ট ব্যক্তি 

    নিজস্ব প্রতিবেদক

    ১৬ মার্চ, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ন

    স্বাধীনতা পুরস্কার পাচে্ছ্ ১০ জন বিশিষ্ট ব্যক্তি 

    সরকার জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ১০ জন বিশিষ্ট ব্যক্তিকে ‘স্বাধীনতা পুরস্কার ২০২৪’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে। মন্ত্রিপরিষদ বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।

    স্বাধীনতা পুরস্কারের জন্য মনোনীত বিশিষ্টজনেরা হলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে কাজী আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা ফ্লাইট সার্জেন্ট মো. ফজলুল হক (মরণোত্তর) ও বীর মুক্তিযোদ্ধা শহিদ আবু নঈম মো. নজিব উদ্দীন খাঁন (খুররম) (মরণোত্তর), বিজ্ঞান ও প্রযুক্তিতে ড. মোবারক আহমদ খান, চিকিৎসাবিদ্যায় ডা. হরিশংকর দাশ, সংস্কৃতিতে মোহাম্মদ রফিকউজ্জামান, ক্রীড়ায় ফিরোজা খাতুন এবং সমাজসেবা/জনসেবায় অরন্য চিরান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ মোল্লা ওবায়েদুল্লাহ বাকী ও এস এম আব্রাহাম লিংকন।




    সাফল্য - এর আরো খবর

    এআইপি পেয়ে অভিভূত সম্মাননাপ্রাপ্ত ২২জন

    এআইপি পেয়ে অভিভূত সম্মাননাপ্রাপ্ত ২২জন

    ১৬ মার্চ, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ন

    কৃষিক্ষেত্রে ২২ জন এআইপি সম্মাননা পাচ্ছেন

    কৃষিক্ষেত্রে ২২ জন এআইপি সম্মাননা পাচ্ছেন

    ১৬ মার্চ, ২০২৪ ১১:৫৮ পূর্বাহ্ন