শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • মালয়েশিয়ার সাবাহ রাজ্যের গভর্নরের সাথে বাংলাদেশের হাইকমিশনারের বৈঠক

    নিজস্ব প্রতিবেদক

    ৬ সেপ্টেম্বর, ২০২৪ ০৮:৩০ অপরাহ্ন

    মালয়েশিয়ার সাবাহ রাজ্যের গভর্নরের সাথে বাংলাদেশের হাইকমিশনারের বৈঠক

    মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মো. শামীম আহসান মালয়েশিয়ার সাবাহ রাজ্যের গভর্নর ড. হাজি জুহার বিন দাতুক হাজি মহিরুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন। শুক্রবার প্রাপ্ত এক বিবৃতিতে বলা হয়, গভর্নর বাংলাদেশের হাইকমিশনারকে উষ্ণ অভ্যর্থনা জানান। বাংলাদেশের হাইকমিশনার ও গভর্নর উভয়েই বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে বিদ্যমান দৃঢ় দ্বিপক্ষীয় সম্পর্কের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।

    তারা সৌহার্দ্যপূর্ণ পরিবেশে পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেছেন এবং পারস্পরিক লাভজনক বিষয়ে সম্পৃক্ততার ক্ষেত্রে গভর্নরের কার্যালয় এবং হাই কমিশনের মধ্যে ঘনিষ্ঠ সহযোগিতার প্রয়োজনীয়তার ওপর জোর দেন।
    কাউন্সেলর (শ্রম) সৈয়দ শরিফুল ইসলাম, কাউন্সেলর (রাজনৈতিক) ফারহানা আহমেদ চৌধুরী ও প্রথম সচিব (বাণিজ্য) প্রণব কুমার ঘোষ এ সময় হাইকমিশনারের সঙ্গে ছিলেন।

    বাংলাদেশের হাইকমিশনার সাবাহ রাজ্যের অর্থমন্ত্রী দাতুক সেরি পাংলিমা মাসিদি মাঞ্জুন এবং তার ডেপুটির সাথেও সাক্ষাৎ করেন। তারা বাণিজ্য ও বিনিয়োগে সহযোগিতা বৃদ্ধির পাশাপাশি সাবাহ রাজ্যে প্রবাসী বাংলাদেশীদের কল্যাণ নিয়ে আলোচনা করেন।

    হাইকমিশনার উষ্ণ অভ্যর্থনা এবং মন্ত্রীর কার্যালয় ও হাইকমিশনের মধ্যে সম্পর্ক জোরদারের পদক্ষেপ সমর্থনে প্রস্তুত থাকার জন্য মন্ত্রীকে ধন্যবাদ জানান।




    আন্তর্জাতিক - এর আরো খবর