শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • গাজায় মানবিক কার্যক্রম বন্ধ করতে বাধ্য হয়েছে জাতিসংঘ

    জাগো কণ্ঠ ডেস্ক

    ২৭ অগাস্ট, ২০২৪ ১০:১৯ পূর্বাহ্ন

    গাজায় মানবিক কার্যক্রম বন্ধ করতে বাধ্য হয়েছে জাতিসংঘ

    ইসরায়েল দেইর আল বালাহ এলাকায় লোকজনকে সরিয়ে নেয়ার নতুন নির্দেশ জারির কারণে জাতিসংঘ গাজায় তার মানবিক কার্যক্রম বন্ধ করে দিতে বাধ্য হয়েছে। সোমবার জাতিসংঘের একজন সিনিয়র কর্মকর্তা এ কথা জানিয়েছেন। তিনি বলেছেন, “আজ আমরা কার্যক্রম চালাচ্ছি না।আজকের এই সকালে গাজায় আমাদের কার্যক্রম চলছে না।”

    তিনি আরো বলেছেন, গাজায় জাতিসংঘের মানবিক কার্যক্রমে কখনও দেরি হয়েছে কিংবা বিরতি নেয়া হয়েছে।
    জাতিসংঘের ওই কর্মকর্তা বলেন, কিন্তু এখন, আমরা বলছি না যে কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বাস্তবিক, আমরা কার্যক্রম চালাতে পারছি না।




    আন্তর্জাতিক - এর আরো খবর