শিরোনাম
  • ব্যক্তি করদাতাদের আয়কর রিটার্ন অনলাইনে দাখিল বাধ্যতামূলক সংবিধান বাতিল, রাষ্ট্রপতির অপসারণের দাবিতে বৈষম্য বিরোধী শিক্ষার্থীদের বিক্ষোভ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি গঠন ১২ বিচারপতির ছুটি নিয়মের মধ্যেই হয়েছে : রিজওয়ানা হাসান ৫৬ বছর বয়সে এইচএসসি পাস করেছেন আব্দুল হান্নান  পশ্চিমা নিষেধাজ্ঞা 'শত্রুতামূলক পদক্ষেপ' : ইরানের পররাষ্ট্রমন্ত্রী ডেঙ্গুতে আরো ৮ জনের মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি পরিদর্শন ড.ইউনূসের যানজটের কারণে নষ্ট হচ্ছে দৈনিক প্রায় ৮২ লাখ কর্মঘণ্টা, ট্রাফিক ব্যবস্থাপনায় ১৮ দফা সুপারিশ
  • নাভারণে ট্রাকার চাকায় পিস্ট হয়ে ২ জনের মৃত্যু, চালক আটক 

    বেনাপোল প্রতিনিধি

    ৫ জুন, ২০২৪ ০৯:৫৪ পূর্বাহ্ন

    নাভারণে ট্রাকার চাকায় পিস্ট হয়ে ২ জনের মৃত্যু, চালক আটক 

    যশোর-বেনাপোল সড়কের শার্শার নাভারণ ফরেস্ট অফিসের সামনে এক সড়ক দূর্ঘটনায় দুইজন পথচারী নিহত হয়েছেন। তারা বাড়ি থেকে পায়ে হেটে ফজরের নামাজ পড়তে মসজিদে আসছিলেন বলে স্থানীয়রা জানান।

    মঙ্গলবার (০৪ জুন) ভোরে নাভারন ফরেস্ট অফিসের সামনে এই দূর্ঘটনা ঘটে বলে জানান নাভারন হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর জয়ন্ত কুমার বসু। 

    নিহতরা হলেন, উপজেলার গাতিপাড়া গ্রামের সুলতান আহমদের ছেলে নাভারণ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক নাসির উদ্দিন(৬২) ও ঝিকরগাছার নাভারণ কলোনীর শ্যাম গাজির ছেলে জাপান বাংলাদেশ কালচারাল এক্সচেঞ্জ অ্যাসোসিয়েশনে নৈশ প্রহরী আলি বক্স (৬৫)। নিহত দু'জনই নাভারণ ফরেস্টার পাড়ায় বসবাস করতেন।

    প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাভারণ হাইওয়ে থানার এস আই জয়ন্ত কুমার বসু বলেন, নাসির উদ্দিন ও আলি বক্স ভোরে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছিলেন।এসময় যশোর থেকে বেনাপোলগামী পণ্যবোঝাই একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাঁপা দেয়।এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। চাপা দেওয়ার পর ট্রাকটি পাশের খাদে উল্টে যায়।
    পুলিশ মরদেহ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে প্রেরন করেছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে। আটক চালক (আব্দুল্লাহ ৫০) বেনাপোলের নারায়নপুর গ্রামের শাজাহান আরীর ছেলে। তবে হেলপার পলাতক রয়েছে। 


     




    সারাদেশ - এর আরো খবর