শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • মানিকগঞ্জে বিএনপি'র ৪ নেতা আজীবন বহিষ্কার 

    ২৭ এপ্রিল, ২০২৪ ০৮:৪১ পূর্বাহ্ন

    মানিকগঞ্জে বিএনপি'র ৪ নেতা আজীবন বহিষ্কার 

    দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করায় মানিকগঞ্জের ৪ বিএনপি নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। 

    শুক্রবার (২৬ এপ্রিল) বিএনপি'র কেন্দ্রীয় কমিটি এই সিদ্ধান্ত গ্রহণ করেন। এর আগে ২৩ এপ্রিল দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক পত্রে শোকজ করা হয়। ওই নোটিশের ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে বলা হয়। নির্ধারিত সময় পেরিয়ে গেলে শুক্রবার দলীয় হাই কমান্ড মানিকগঞ্জের চারজন সহ মোট ৭৩ জনকে বহিষ্কার আদেশ প্রদান করেন। 

    বহিষ্কৃতরা হলেন সিংগাইর উপজেলা মহিলা দলের সভাপতি আফরোজা রহমান লিপি, সিংগাইর উপজেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তোফাজ,  হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মো: জাহিদুর রহমান তুষার ও হরিরামপুর উপজেলা বিএনপি সদস্য মোশারফ হোসেন মোসা। 

    উল্লেখ্য, বহিষ্কৃতরা আগামী ৮ মে অনুষ্ঠিতব্য মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

    হরিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদুর রহমান তুষার বলে,  দলীয় সিদ্ধান্ত যাই হোক জনগনের অনুরোধে প্রার্থী হয়েছি।  ১৯ বছর ইউপি চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করে আসছি। এই মুহূর্তে নির্বাচন থেকে সরে গেলে জনগণ আমাকে মেনে নেবে না।

    এ বিষয়ে বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও মানিকগঞ্জ  জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপি'র গঠনতন্ত্র মোতাবেক তাদের আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।




    সারাদেশ - এর আরো খবর