শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায়

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

    ২৭ এপ্রিল, ২০২৪ ১২:৩১ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলায় ইসতিসকার নামাজ আদায়

    সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও  দিনের তাপমাত্রা বৃদ্ধি পাওযায় বিভিন্ন পেশার মানুষ অস¦স্তিবর জীবন যাপন করছে। পুড়ছে ফসল, পুড়ছে আম বাগান। নষ্ট হচ্ছে হাজার হাজার একর জমির আম বাগানের আম। কষ্ট হচ্ছে গবাদীপশুও। তাই মহান আল্লাহ কাছে বৃষ্টির জন্য  চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলায়  ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লীরা।চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজারামপুর কুমার পাড়া এলাকায় সকাল সাড়ে সাতটায় দিকে আল্লাহর কাছে নামাজে বৃষ্টির জন্য ফরিয়াদ করেন শতাধিক মুসল্লি।এখানে ইমামতি করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার জোড়গাছি মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন।

    এদিকে সকাল সাড়ে ৮টার দিকে নামোশংকরবাটি ভবানীপুরেও অনুষ্ঠিত হয় ইসতিসকার নামাজ। এতে ইমামতি করেন রাজারামপুর হামিদুল্লাহ জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুল ইসলাম। শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের সাহাপাড়া ঈদগাহ মাঠে  শত শত মানুষের উপস্থিতিতে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় তারাপুর দাখিল মাদ্রাসার সুপার  মাওলানা আব্দুর রহমানের ইমামতিতে ইসতিসকার নামাজ শেষে বৃষ্টি জন্য দোয়া করা হয়। একই সময়ে বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ –বিশ্বনাথপুর ঈদগাহ মাঠে শতাধিক মানুষের উপস্থিতে মাওলানা নুরুল ইসলামের ইমামতিতে ইসতিসকারের নামাজ আদায় শেষে বৃষ্টির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

    এছাড়াও শিবগঞ্জ আম বাজারে,শ্যামপুর ইউসি উচ্চবিদ্যালয়ে মাঠে, দূর্লভপুর উচ্চবিদ্যালয় মাঠে সহ বিভিন্ন স্থানে শত শত মানুষের উপস্থিতে ও  স্থানীয় ইমামদের ইমামতিতে আল্লাহর রহমতের বৃষ্টির জন্য ইসতিসকারের নামাজ শেষে কান্না করতে করতে দোয়া করা হয়। এ ছাড়াও জেলার অন্যান্য উপজেলাতেও ইসতিসকারের নামাজ আদায় করে রহমতের বৃষ্টির জন্য দোয়া করা হয়। 
     




    সারাদেশ - এর আরো খবর