শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • সিঙ্গাপুরে রড চাপায় বেনাপোলের শ্রমিকের মৃত্যু

    বেনাপোল প্রতিনিধি

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৪০ অপরাহ্ন

    সিঙ্গাপুরে রড চাপায় বেনাপোলের শ্রমিকের মৃত্যু

    সিঙ্গাপুরে বিল্ডিং এর নির্মাণ কাজ করার সময় রড চাপা পড়ে রাকিব হোসেন (২২) নামে এক বাংলাদেশি শ্িরমকের মৃত্যু হয়েছে। রাকিব বেনাপোলের সীমান্তবর্তী ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

    রাকিবের পারিবারিক সূত্রে বলা হয়, চলতি মাসের ৭ এপ্রিল একটি হাই রাইজ ভবনের নির্মাণ কাজ করার সময় অসাবধানতাবশত রডের বান্ডলিরে নীচে চাপা পড়ে মারাত্মক আহত হন রাকিব। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত মংগলবার (২৩ এপ্রিল) রাতে মারা যায় সে। এ খবর নশ্চিতি করছেনে নিহত রাকিবের চাচা মিলন হোসেন।
    তিনি জানান, গত ৭ এপ্রলি রাকিব একটি কনস্ট্রাকশনের কাজ করার সময় রড চাপায় গুরুতর আহত হয় সে। র্দুঘটনার পরই তাকে উদ্ধার করে সিঙ্গাপুরের একটি হাসপাতালে র্ভতি করা হয়। 

    নিহত রাকিবের বাবা মমিনুর রহমান জানান, এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছে। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনে কাজ করতো। গত ৭ এপ্রলি প্িরতদিনের মতো সে কাজে যায়। ওইদিন বিৎকাল ৫টার দিকে ভবনের উপরে লোহার রডের বান্ডিল তোলার সময় টোশন ছিড়ে (লোহার দড়ি) চাপা পড়েছে। সেখান থেকে তাকে উদ্ধার করে সেখানকার একটি হাসপাতালের্ ভতি করা হয়। হাসপাতালে ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ২৩ এপ্রিল রাত ১১ টায় মারা যায় সে।  
    বেনোপোলের বাহাদুরপুর ইউনয়িন পরিষদের ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ বলেন, সিঙ্গাপুরে নিহত রাকিব আমার ইউনিয়নের ঘিবা গ্রামের বাসিন্দা। সে বেনাপোলের ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।
     




    সারাদেশ - এর আরো খবর

    চ্যানেল আমতলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত 

    চ্যানেল আমতলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত 

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৪০ অপরাহ্ন

    শিবগঞ্জে বৃষ্টি জন্য বিশেষ নামাজ আদায়

    শিবগঞ্জে বৃষ্টি জন্য বিশেষ নামাজ আদায়

    ২৫ এপ্রিল, ২০২৪ ১২:৪০ অপরাহ্ন