শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • পিরোজপুরে কুপিয়ে হাত-পা কেটে যুবককে হত্যা

    পিরোজপুর প্রতিনিধি‌

    ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:৪৩ পূর্বাহ্ন

    পিরোজপুরে কুপিয়ে হাত-পা কেটে যুবককে হত্যা

    পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত-পা কেটে বিচ্ছিন্ন করে  সোহাগ শেখ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করছে প্রতিপক্ষরা। সোমবার রাত সাড়ে ১০ টার দিকে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয় ইউপি সদস্য মিজান হাওলাদার।

    নিহত সোহাগ শেখ (৩৩)  পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামের সিদ্দিক শেখের পুত্র। 
    নিহতের ভাই সিপন শেখ জানান, রাতে বাড়ি থেকে ফোন করে তার ভাই সোহাগ শেখেকে বাড়ির সামনে বের করা হয়। পরে মাতুব্বর বাড়ির মসজিদের পাশে বসে স্থানীয় শামসু ও এমামসহ কয়েকজন সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার শরীর থেকে হাত ও পা বিচ্ছিন্ন করে হত্যা করে তারা পালিয়ে যায়।  শুরু এর আগেও তার ভাইকে কয়েকবার মেরে ফেলার হুমকি দিয়েছিলো প্রতিপক্ষের লোক জন। 

    নিহতের ভাই সিপন শেখ  আরো জানান, এলাকায় আধিপত্য নিয়ে একটি পক্ষের সাথে সোহাগ ও তার পরিবারের বিরোধ ছিল। গত ইউপি নির্বাচনের পর শহিদুল নামে একজন খুন হন। সে মামলায় প্রধান আসামী করা হয়েছিল নিহত সোহাগ শেখকে। গত চার দিন আগে সোহাগ সেই মামলায় কারাগার থেকে জামিনে মুক্ত হয়।  সেই পূর্ব শত্রুতার কারনে  পরিকল্পিতভাবে তার ভাই সোহাগ শেখকে হত্যা করা হয়েছে বলে তার দাবী। 

    পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ(ওসি) মোঃ আসিকুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে , প্রাথমিক ভাবে এমনটা জানা গেছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে। এছাড়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।




    সারাদেশ - এর আরো খবর