শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • অতিরিক্ত সচিব পদে ১২৭ যুগ্ম সচিবকে পদোন্নতি (তালিকা)

    নিজস্ব প্রতিবেদক

    ২৩ এপ্রিল, ২০২৪ ১২:২৫ পূর্বাহ্ন

    অতিরিক্ত সচিব পদে ১২৭ যুগ্ম সচিবকে পদোন্নতি (তালিকা)

    ১২৭ জন যুগ্ম সচিবকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। সোমবার পদোন্নতির আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দিয়ে এই কর্মকর্তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। 

    পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের নিয়ে প্রশাসনে অতিরিক্ত সচিবের সংখ্যা হলো ৪১৫ জন। যদিও অতিরিক্ত সচিবের স্থায়ী পদের সংখ্যা ২১২টি। অতিরিক্ত সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মোবাইল নাম্বার ও ইমেইল অ্যাড্রেস উল্লেখ করে যোগদানপত্র sa1@mopa.gov.bd ঠিকানায় পাঠাতে হবে বলে আদেশে উল্লেখ করা হয়।

     

    তালিকা: পদোন্নতিপ্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।




    সাতদিনের সেরা খবর

    জাতীয় - এর আরো খবর

    মহান মে দিবস পালিত

    মহান মে দিবস পালিত

    ২৩ এপ্রিল, ২০২৪ ১২:২৫ পূর্বাহ্ন