শিরোনাম
  • বন রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে: পরিবেশ ও বনমন্ত্রী  পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • পুটখালি সীমান্ত থেকে ৩৯৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক 

    বেনাপোল প্রতিনিধি

    ২৮ মার্চ, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ন

    পুটখালি সীমান্ত থেকে ৩৯৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক 

    বেনাপোল’র পুটখালি  সীমান্ত থেকে ৩৯৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব সদস্যরা।
    আটক মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান ৩০ বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের আজিজুর রহমানের ছেলে ও ইসরাফিল হোসেন ২৮ একই থানার বালুন্ডা গ্রামের সিরাজুল গাজীর ছেলে।

    যশোর র‌্যাব-৬ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের পুটখালি গ্রামের বিশাল গরু ফার্মে কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বিক্রির জন্য মজুদ করেছে। গোপন সুত্রে খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে হাফিজুর ও ইসরাফিলকে ৩৯৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। আটক ফেনসিডিলের মূল্য ৩ লাখ ৯০ হাজার টাক বলে র‌্যাব জানায়।

    আটককৃত মাদক কারবারিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা বিভিন্ন অবৈধ পন্থায় স্বল্পমূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল এনে যশোরসহ দেশের বিভিন জেলায় বেশিদামে বিক্রি করে থাকে।
    র‌্যাব-৬ যশোরের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আসামি হাফিজুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও বিশেষ ক্ষমতা আইনে দুটি ও ইসরাফিলেল বিরুদ্ধে মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা বিচারাধীন রয়েছে। আটক আসামিরদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।




    সারাদেশ - এর আরো খবর

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    গাইবান্ধায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

    ২৮ মার্চ, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ন