শিরোনাম
  • পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের বৃত্তি পেল সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার শিক্ষা প্রতিষ্ঠান খুলছে আজ, অ্যাসেম্বলি বন্ধ থাকবে সবার চাওয়া সুষ্ঠু ও পক্ষপাতহীন উপজেলা নির্বাচন: ইসি আহসান হাবিব  তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে :  কাদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে: পরিবেশমন্ত্রী  বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী ঢাকা ও ব্যাংককের পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর
  • আটাব নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ী আরেফ-আফসিয়া'র গণতান্ত্রিক ফ্রন্ট

    নিজস্ব প্রতিবেদক

    ৬ মার্চ, ২০২৪ ০১:৫৪ অপরাহ্ন

    আটাব নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়ী আরেফ-আফসিয়া'র গণতান্ত্রিক ফ্রন্ট

    অ্যাসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ -আটাবের দ্বি-বার্ষিক (২০২৩-২৫) নির্বাচনে সারাদেশে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে আবদুস সালাম আরেফ ও আফসিয়া জান্নাত সালেহ'র নেতৃত্বাধীন আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

    ৫ মার্চ রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে আয়োজিত নির্বাচনে ৩ টি প্যানেল অংশ নেয়। ভোট গ্রহন শেষে ফল ঘোষনা করেন আটাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা।

    নির্বাচনে সর্বোচ্চ ৮৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন আফসিয়া জান্নাত সালেহ। তিনি ঢাকা থেকে ৬২৪, চট্টগ্রাম থেকে ১২৫ ও সিলেট থেকে পান ৮৫ ভোট। দ্বিতীয় সর্বোচ্চ৮১৪ ভোট পান আবদুস সালাম আরেফ। তিনি ঢাকা থেকে ৬০৬, চট্টগ্রাম থেকে ১২৪ ও সিলেট থেকে পান ৮৪ ভোট পান।

    টিকেট সিন্ডিকেট করে মুল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠূ নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সীর ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশিয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আটাব নির্বাচনে অংশ নেয় আটাব গণতান্ত্রিক ফ্রন্ট।

    ‘গড়ি তারুণ্যদীপ্ত অভিজ্ঞ সদস্যবান্ধব স্মার্ট আটাব’ এই স্লোগান নিয়ে আবদুস সালাম আরেফ- আফসিয়া  জান্নাত সালেহ এর গণতান্ত্রিক ফ্রন্ট থেকে কার্যনির্বাহী কমিটিতে ঢাকার হয়ে নির্বাচনে জয়ী হন  মোস্তাফিজুর রহমান হিরু, লায়ন মোঃ শফিক উল্লাহ উল্লাহ নান্টু, দিদারুল হক, মোঃ মনসুর আলম পারভেজ, সবুজ মুন্সি, আতিকুর রহমান , মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মোঃ শাহীন উজ জামান, মোঃ  ফজলুল হক, আবুল কালাম আজাদ, কালাম সিকদার , মোঃ ইফতাখার আলম ভূঁইয়া , এস. এম , বিল্লাল হোসেন সুমন, এ. টি. এম খোরশেদ আলম ও  এ এম এম কামাল উদ্দিন।

    চট্টগ্রাম থেকে মোহাম্মদ আবু জাফর, এইচ. এম মুজিবুল হক সাকুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ ওসমান গণি ,সৈয়দ মাসুদ হোসেন এবং সিলেট থেকে মোঃ  জিয়াউর রহমান খান রেজওয়ান, আব্দুল হক, নজির আহমেদ আজাদ, মিসির আলী, রুশু চৌধুরী, মোঃ মোজাম্মেল হোসেন রুবেল, মোঃ আব্দুল কাদির ও মোঃ হারুনুর রশীদ।

    আটাব গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল লিডার আবদুস সালাম আরেফ বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

    আফসিয়া জান্নাত সালেহ বলেন, এ বিজয় আটাব সদস্যদের। এ বিজয় অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের জয়। মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দফতরের সাথে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের  স্বার্থ সংরক্ষন অতীতের মত ভবিষ্যতেও কাজ করে যেতে চাই।




    জাতীয় - এর আরো খবর