শিরোনাম
  • সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর অতিরিক্ত রাত জাগলে সাত ক্ষতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার মহান মে দিবস পালিত শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান মহান মে দিবস আজ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী জাতীয় ইয়ুথ শুটিংয়ে চ্যাম্পিয়ন বিকেএসপি, রানার্সআপ রাজধানী শুটিং ক্লাব
  • তালতলীতে এবার ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

    সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধি 

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

    তালতলীতে এবার ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল

    বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পচাঁকোড়ালীয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে অর্ধ নগ্ন এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। 


    গত বুধবার ভিডিও'টি সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়লে এ নিয়ে পুরো জেলায় আলোচনা- সমালোচনার ঝড় বইছে। 


    এই ঘটনায় এলাকাবাসী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মী মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে তারা দ্রুত অভিযুক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ও চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের দাবী জানান।


    ১ মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও'তে দেখা গেছে,চেয়ারম্যান রাজ্জাক হাওলাদার ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় মগ্ন।জানা গেছে, এর আগেও উপজেলার কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।


    অপরদিকে ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া থানায় গত ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার ১ নম্বর সাক্ষী ছিলেন পচাঁকোড়ালীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার।


    নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আওয়ামী লীগ নেতা বলেন, একজন জনপ্রতিনিধির যদি এমন লোভ-লালসা থাকে তবে সাধারণ মানুষ কোথায় যাবে। তার এহেন কর্মকাণ্ডে আমরা লজ্জিত। তাকে দ্রুত চেয়ারম্যান পদ থেকে বহিষ্কারের দাবি জানান তারা।


    এ বিষয়ে পচাঁকোড়ালীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।




    ভাইরাল - এর আরো খবর

    আমতলীর ভাইরাল তরুণী লামিয়া এখন আলোচিত নাম!

    আমতলীর ভাইরাল তরুণী লামিয়া এখন আলোচিত নাম!

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

     ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

    ইডেন ছাত্রলীগ সভাপতির অডিও ফাঁস

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন

    নায়িকা পরীমণির বেবিবাম্পের ছবি ভাইরাল

    নায়িকা পরীমণির বেবিবাম্পের ছবি ভাইরাল

    ১৮ এপ্রিল, ২০২৪ ০২:৪৬ অপরাহ্ন