- Advertisement -
হোম জাতীয় অতিরিক্ত সচিব পুলিশ পদে জাহাংগীর আলমের যোগদান

অতিরিক্ত সচিব পুলিশ পদে জাহাংগীর আলমের যোগদান

- Advertisement -

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি অনুবিভাগ) পদে সম্প্রতি যোগদান করেছেন মো. জাহাংগীর আলম। এর আগে তিনি একই মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব (রাজনৈতিক ও আইসিটি অনুবিভাগ) পদে নিয়োজিত ছিলেন। গত ২৯ জুন মন্ত্রণালয়ের এক অফিস আদেশে তাকে নতুন পদে পদায়ন করা হয়।

পটুয়াখালীতে জন্মগ্রহণকারী মো. জাহাংগীর আলম একজন সৎ ও দক্ষ কর্মকর্তা হিসেবে ধর্ম মন্ত্রণালয়সহ সরকারের বিভিন্ন দপ্তরে গুরুত্বপূর্ণ পদে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে সুনাম অর্জন করেছেন।

তিনি বাগেরহাট ও কুমিল্লা জেলায় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। কুমিল্লা জেলা প্রশাসক হিসবে মোঃ জাহাংগীর আলম প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হন। এছাড়া বিভিন্ন সময়ে তিনি তার দক্ষতা ও সততার জন্য কৃতিত্ব ও সম্মাননা অর্জন করেন।

সর্বশেষ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব (পুলিশ ও এনটিএমসি অনুবিভাগ) পদে নিয়োগ পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিবসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন মো. জাহাংগীর আলম। তিনি তার বর্তমান দায়িত্ব পালনে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -