- Advertisement -
হোম বিনোদন অভিনয়ে ফিরলেন চাঁদনী

অভিনয়ে ফিরলেন চাঁদনী

- Advertisement -

জাগো কণ্ঠ ডেস্ক: অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। মূলত নাচের মানুষ তিনি। নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেও নিজের জাত চিনিয়েছেন। কিন্তু দীর্ঘদিন ধরে অভিনয়ে অনিয়মিত এই অভিনেত্রী। প্রায় ৫ বছর পর অভিনয়ে ফিরলেন তিনি। তবে কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নয়, একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

‘অসমাপ্ত চা’ চলচ্চিত্রের গল্প একক চরিত্র নিয়ে গড়ে উঠেছে। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মৌসুমী আচার্য্য। পরিচালনা করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। নিউয়েরা ফিকশনের নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করার কারণ ব্যাখ্যা করে চাঁদনী বলেন ‘এই গল্পে একটি বিষয় সবচেয়ে বেশি ভালো লেগেছে, তা হলো ‘অসমাপ্ত চা’ মানে মানুষের জীবনে আসলে কোনো কিছুই পরিপূর্ণতা পায় না। এটি একটি চায়ের মাধ্যমে বোঝানো হয়েছে। জীবনের সবকিছুর মোড় ঘুরে যায় যে কোনো সময়। অসমাপ্তই থেকে যায় সব। এই পাওয়া-না পাওয়ার দোলাচলই আমাকে এ প্রযোজনার প্রতি আগ্রহী করে তুলেছে।

নির্মাতা মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ বলেন, সংলাপবিহীন একক চরিত্রে গল্প বলার চ্যালেঞ্জ নিয়েছি। আমাদের এই জীবনের বেশিরভাগ চাওয়া-পাওয়াই অসম্পূর্ণ থেকে যায়। কতজনই বা পেরেছেন তার জীবনের সব কাজ সমাপ্ত করতে! ‘অসমাপ্ত চা’ এমনই একটা উদাহরণ মাত্র। আর চাঁদনী অনেক দিন পর অভিনয়ে ফিরলেন। তার দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -