- Advertisement -
হোম জাতীয় ১২টি বিশেষ ফ্লাইটে ঢাকা ছাড়লেন প্রবাসীকর্মীরা

১২টি বিশেষ ফ্লাইটে ঢাকা ছাড়লেন প্রবাসীকর্মীরা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: কিছুটা বিশৃঙ্খলা থাকলেও বিদেশগামী প্রবাসীকর্মীদের পরিবহনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোববার (১৮ এপ্রিল) সকাল থেকে ১২টি বিশেষ ফ্লাইট পরিচালিত হয়েছে।

সকাল সাড়ে ১০টায় রিয়াদের উদ্দেশে বিশেষ ফ্লাইট রওনা দেয়। দুটি বিশেষ ফ্লাইটযোগে সৌদি আরব ও ওমানে যান ৪৭৬ জন প্রবাসীকর্মী। তারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও এয়ার অ্যারাবিয়ার বিশেষ ফ্লাইটে যান। দুবাইয়ে রওনা হয় বিশেষ ফ্লাইট।

গত শনিবার সৌদি আরবের রিয়াদ ও দাম্মামে বিশেষ ফ্লাইট ল্যান্ডিংয়ের অনুমতি না পাওয়ায় শিডিউল বিপর্যয় ঘটে। অর্ধেক ফ্লাইট বাতিলও হয়। এতে বিপাকে পড়েন প্রবাসীরা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের উপমহাপরিচালক তাহেরা খন্দকার বলেন, সৌদি আরবের জেদ্দায় আগে থেকে অনুমোদন ছিল, কিন্তু রিয়াদ ও দাম্মামে পৃথকভাবে অনুমোদন দরকার হয়। যা পরে মিলেছে। এখন কোনো সমস্যা নেই। রবিবার দাম্মামে বাড়তি একটি ফ্লাইটও যুক্ত হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ উল আহসান বলেন, সারা দিনে পাঁচটি দেশে ১২টি বিশেষ ফ্লাইটের মধ্যে দুপুরের আগেই তিনটি ফ্লাইট রিয়াদ-মাস্কাট ও দুবাইয়ের উদ্দেশে রওনা হয়েছে। আর কোনো সমস্যা নেই। সব কার্যক্রম স্বাভাবিকভাবে চলছে। আশা করছি, কোনো ফ্লাইট বাতিল হওয়ার আশঙ্কা নেই।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -