- Advertisement -
হোম সারাদেশ হবিগঞ্জ জেলা কারাগার পরিদর্শন করলেন ডিসি

হবিগঞ্জ জেলা কারাগার পরিদর্শন করলেন ডিসি

- Advertisement -

হবিগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলার সার্বিক প্রস্তুতি তদারকির জন্য হবিগঞ্জ জেলা কারাগার পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ইশরাত জাহান। মঙ্গলবার তিনি এ কারাগার পরিদর্শন করেন। এ সময় জেল সুপার মোঃ জাকের হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, চিকিৎসকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে কোভিড-১৯ পরিস্থিতিতে কারাগারের সার্বিক পরিস্থিতি অবলোকন করেন এবং বন্দীদের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি নিশ্চিতকরণের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এ সময় তিনি কারা হাসপাতালের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২টি অক্সিমিটার ও ২টি থার্মো স্ক্যানার প্রদান করেন।

পরে তিনি জেলা কারাগারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং কারাবন্দীদের কোভিড ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। একই সাথে তিনি কারাবন্দীদের জরুরি প্রয়োজনে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে ২৫০ শয্যাবিশিষ্ট হবিগঞ্জ জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের সহায়তায় একটি অক্সিজেন সিলিন্ডার বরাদ্দ করেন।

কারাগারে আগত আসামিদের স্বাস্থ্যবিধি মেনে কারাগারে প্রবেশ করানো হচ্ছে কিনা সে ব্যাপারে খোঁজ নেন। তিনি কারাবন্দীদের সার্বিক পরিস্থিতি মূল্যায়ন এবং কোভিড মোকাবেলায় নানা গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -