- Advertisement -
হোম খেলা সার্জিও রামোস করোনা পজিটিভ

সার্জিও রামোস করোনা পজিটিভ

- Advertisement -

জাগো কণ্ঠ ডেস্ক: রিয়াল মাদ্রিদে করোনার ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। সর্বশেষ লস ব্ল্যাঙ্কোসদের অধিনায়ক সার্জিও রামোসও করোনা পজিটিভ হয়েছেন। মঙ্গলবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ।

স্পেনের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে মাংসপেশীর চোটে পড়ার পর কার্যত গৃহবন্দি অবস্থায় আছেন রামোস। ইনজুরির বিরুদ্ধে এই লড়াই চলার মধ্যেই আবার করোনার থাবা। ফলে কমপক্ষে আরও ১৫-১৬ দিন মাঠের বাইরে থাকতে হবে এই স্প্যানিশ ডিফেন্ডারকে।

এর আগে ইনজুরিতে পড়ার পর এক মাসের জন্য ছিটকে যান রামোস। এরইমধ্যে ২ সপ্তাহ পারও হয়ে গেছে। এখন দেখার বিষয় করোনামুক্ত হতে কতদিন লাগে তার। আপাতত সেলফ-আইসোলেশনে থাকবেন তিনি।

গত শনিবারার এল ক্লাসিকোতে রিয়ালের ঘরের মাঠ এস্তাদিয়ো আলফ্রেদো দি স্তেফানোর স্ট্যান্ডে সর্বশেষ দেখা গেছে রামোসকে। মাঠে নাম নামলেও সেখান থেকে দলের হয়ে গলা ফাটিয়েছেন তিনি। রেফারির সিদ্ধান্তের প্রতিবাদও করেছেন সেখান থেকেই। এমনকি ম্যাচ শেষে টানেল দিয়ে বের হওয়ার সময় বার্সার কয়েকজন খেলোয়াড় ও রেফারি হেসুস গিল মানজানোর সঙ্গে তর্কও করেছেন তিনি।

শুধু রামোস একাই নন, রিয়ালের ডিফেন্সে তার সঙ্গী রাফায়েল ভারানেও করোনায় আক্রান্ত। ভারানে অবশ্য আগেই ছিটকে গেছেন। এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন রিয়ালের মারিয়ানো দিয়াজ, ইডেন হ্যাজার্ড, এদের মিলিতাও, কাসেমিরো, লুকা জোভিচ, নাচো ফার্নান্দেস এবং কোচ জিনেদিন জিদান।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -