- Advertisement -
হোম খেলা হায়দরাবাদকে হারানোর আনন্দে সাকিবদের টিম

হায়দরাবাদকে হারানোর আনন্দে সাকিবদের টিম

- Advertisement -

জাগো কণ্ঠ ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়ে আইপিএলে শুভ সূচনা করেছে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। একেবারে নিঁখুত প্ল্যানিং করেছিলেন অধিনায়ক ইয়ান মর্গান। বোলার পরিবর্তন, ফিল্ডার সাজানো, ডেথ ওভারে রাসেলকে ব্যবহার, সবকিছুতেই ছিল মুন্সিয়ানার ছাপ। নীতিশ রানা (৫৬ বলে ৮০) এবং রাহুল ত্রিপাঠীরা (২৯ বলে ৫৩) অসাধারণ পারফরম্যান্স করেছেন। সব মিলিয়ে খুশি পুরো টিম। তাই টিম হোটেলে ফিরেই এই জয়ের আনন্দ সেলিব্রেট করে কেকেআর।

হোটেলে একটি বিশাল বড় কেক রাখা ছিল নাইটদের জন্য। কেকেআর-এর জার্সির রঙেরই। কেকের উপরে আবার একটি ছোট্ট ব্যাট রাখা ছিল। এ দিনের ম্যাচের নায়ক নীতিশ রানা কেকটা কাটেন। কিন্তু তাঁর আর কেক খাওয়ার সুযোগ হয়নি। তাঁকে কেক মাখিয়ে ভূত করে দেয় সতীর্থরা। একা নীতিশ রানাকে নয়, রাহুল ত্রিপাঠীকেও কেক মাখানো হয়। প্রথম ম্যাচ জেতার পর এইটুকু হাসিমজা তো হতেই পারে!

কেকেআরের পরের ম্যাচ আগামীকাল মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। প্রথম ম্যাচ রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে গেছে মুম্বাই। স্বাভাবিক ভাবে রোহিত শর্মারা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া থাকবে। এ দিকে ইয়ান মর্গানের দলও কোনও ভাবে পয়েন্ট খোয়াতে চাইবে না। যে টিম স্পিরিট নিয়ে আইপিএল তারা শুরু করেছে, সেটাই ধরে রাখতে চাইবে। সব মিলিয়ে নিঃসন্দেহে মঙ্গলবারের কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচটি ভীষণই আকর্ষণীয় হবে।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

আরও সংবাদ

- Advertisement -