শিরোনাম
  • ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি  তৃতীয় দফায় বেনজীরের আরও সম্পত্তি ও ফ্ল্যাট ক্রোকের নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় ভূমিহীন-গৃহহীনদের আরো ১৮,৫৬৬টি বাড়ি দিলেন প্রধানমন্ত্রী প্রস্তাবিত বাজেট বাস্তবসম্মত ও গণমুখী শিল্পকলায় ক্ষুদ্র নৃ গোষ্ঠী উৎসব অনুষ্ঠিত ১৫ দফা দাবিতে পাবিপ্রবি কর্মকর্তাদের কর্মবিরতি সর্বজনীন পেনশন স্কিমের ৪টি স্কিমে ৩ লক্ষ নিবন্ধন সাংবাদিকদের সুরক্ষায় সরকারের সদিচ্ছার প্রমাণ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট : আরাফাত মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিলেন প্রধানমন্ত্রী
  • পুলিশ সদস্য শাহ্ পরানের পিতা আব্দুস ছাত্তার ভূইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

    নিজস্ব প্রতিবেদক

    ১২ ডিসেম্বর, ২০২৩ ০৯:০২ পূর্বাহ্ন

    পুলিশ সদস্য শাহ্ পরানের পিতা আব্দুস ছাত্তার ভূইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

    ইন্টারন্যাশনাল গ্লাস ইন্ডাস্ট্রিজ টঙ্গী, গাজীপুরের সাবেক হেড ক্লার্ক ও পুলিশ বাহিনীতে কর্মরত শাহ্ পরান ভূইয়ার পিতা হাজী আব্দুস ছাত্তার ভূইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। ২০২১ সালের ১২ ডিসেম্বর তিনি ইন্তেকাল করেন।

    হাজী আব্দুস ছাত্তার ভূইয়া মুন্সিগঞ্জের গজারিয়া থানার কলসের কান্দী গ্রামের মৃত আমিনউদ্দীন ভূইয়ার ছেলে। মরহুমের স্ত্রী ও চার ছেলে মেয়ে আছেন। বড় দুই মেয়ে জামাই পুলিশের এএসআই। ছোট দুই ছেলের মধ্যে বড় ছেলে শাহ্ জালাল ভূইয়া বিজিবি সদস্য এবং ছোট ছেলে শাহ্ পরান ভূইয়া পুলিশ সদস্য। তিনি দীর্ঘদিন ইন্টারন্যাশনাল গ্লাস ইন্ডাস্ট্রিজে সুনামের সহিত সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।


    দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে মরহুম আব্দুস ছাত্তার ভূইয়ার আত্মার মাগফিরাত এবং জান্নাতুল ফেরদাউস কামনা করে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।




    বিবিধ - এর আরো খবর